সংবাদ/বিবৃতি

The superiority of Muslims remain in” establishing truth and resisting against injustice”. It is a holy duty for a Muslim to do this work with his/her level best . Especially, students are perfect soldiers for this work. That is why, students are active and effective manpower of a country and a nation.
attack
আজ ১১ জুন’১৬ শনিবার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি নূরুল ইসলাম আল-আমীন, সহ-সভাপতি জি.এম রুহুল আমীন ও সেক্রেটারি জেনারেল শেখ ফজলুল করীম মারুফ এক যুক্ত বিবৃতিতে বলেন, ইসলাম একটা কালজয়ী আদর্শ। ইসলাম তার আদর্শ বাস্তবায়নে তার দর্শনগত শক্তি, অন্তর্নিহিত কল্যাণকামীতা ব্যবহার করছে। ইসলাম মানুষকে অন্যায়-অবিচারের হাত থেকে রক্ষা করে জান-মালের নিরাপত্তা নিশ্চিত করে এবং মানুষ হিসেবে তাদের সম্মানের সাথে বেঁচে থাকার পথ দেখিয়ে ইসলাম প্রচার করে। ইসলাম সমাজে শান্তি ও নিশ্চয়তার নিরাপত্তা দিয়েছে। অথচ আজকে অতর্কিত ও গুপ্ত হামলা করে তা ইসলামের নামে চালিয়ে দেয়া হচ্ছে। আমরা বিস্ময়ের সাথে লক্ষ্য করেছি যে, চলতি হত্যাকাণ্ডগুলোর সাথে ইসলামের সম্পর্ক আছে বলে সবাই ধরে নিয়েছে। অথচ ইসলাম সম্পর্কে ও ইসলামের সমরনীতি সম্পর্কে সামান্য পড়াশোনা আছে এমন যে কেউ স্বীকার করবেন যে, ইসলাম এ ধরনের গুপ্ত হত্যা, অতর্কিত হামলা, বৃদ্ধ ও মহিলা হত্যা কোনভাবে সমর্থন করে না। ইসলাম যুদ্ধের ময়দানেও নারী, শিশু ও বৃদ্ধকে হত্যা করতে বারন করেছে। সেখানে মানুষ অতর্কিত হামলা করে হত্যা কোনভাবেই সমর্থনযোগ্য হতে পারে না। আমরা পরিষ্কার ভাষায় বলতে চাই যে, এসব হত্যাকাণ্ডের সাথে ইসলামের সামান্যতম সম্পর্ক নেই। যারা এসব করছে তারা ইসলামী হুকুমত প্রতিষ্ঠিত থাকলে কেসাসের বিধানের আওতায় পড়ত।
নেতৃবৃন্দ আরো বলেন, আমরা মনে করি, যারা এসব করছে তারা দেশ ও ইসলাম বিরোধী নির্মম সন্ত্রাসী। এরা অসৎ উদ্দেশ্যে প্রণোদিত হয়ে ইসালামকে কলংকিত করার জন্য, ইসলামী আন্দোলনকে ক্ষতিগ্রস্থ করার জন্য এবং খেলাফত আলা মিনহাজিন নবুওয়াতকে কলুষিত করার জন্য কাজ করছে। আমরা এদের সাথে বহিঃবিশ্বের ইসলাম বিরোধেী চক্রের যোগসাজশের আশংকা করছি।
আমরা সরকারকে আহবান করছি যে, অবিলম্বে এই সন্ত্রাসীদেরকে গ্রেফতার করুন। তাদেরকে বিচারের মুখোমুখি করুন এবং ইসলাম বিরোধী প্রচারণা বন্ধ করুন।

সম্পর্কিত কার্যক্রম

সম্পর্কিত কার্যক্রম

সদস্য ফরম

নিচে তথ্যগুলো দিয়ে পাঠিয়ে দিন