সংবাদ/বিবৃতি

The superiority of Muslims remain in” establishing truth and resisting against injustice”. It is a holy duty for a Muslim to do this work with his/her level best . Especially, students are perfect soldiers for this work. That is why, students are active and effective manpower of a country and a nation.

12633594_935261566529693_83

পবিত্র আজান, ধর্মীয় ওয়াজ মাহফিল ও তাবলীগের কারণে শব্দ দূষণ হয়, এগুলোর অনুমতি বাতিল করতে হবে এধরণের কাণ্ডজ্ঞানহীন বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, পবিত্র আজানকে যারা শব্দ দূষণ হিসেবে আখ্যায়িত করে তাদেরকে মুসলমান বলা যায় না। তারা মানুষ নামের কলঙ্ক। এধরণের ইসলামবিদ্বেষী বক্তব্য দিয়ে দেশে যারা সাম্প্রদায়িকতা সৃষ্টি করতে চায় তাদেরকে কঠোর শাস্তি দিতে হবে।

অপরদিকে কওমী মাদরাসা নিয়ে খোদ সরকারের দুই মন্ত্রীর চক্রান্ত বন্ধ না হলে কঠোর আন্দোলন শুরু হবে। কওমী মাদরাসাবিরোধী দুই মন্ত্রীকে দ্রুত অপসারণ করে সরকারকে কলংকমুক্ত হতে হবে। কওমী মাদরাসায় ইসলামের খুঁটিনাটি বিষয়সহ খালেস দ্বীন শিক্ষা দিয়ে সুনাগরিক তৈরি করা হয়। গত ২১ জানুয়ারি চট্টগ্রামে খাদ্যমন্ত্রী এ্যাড. কামরুল ইসলাম ও ২২ জানুয়ারি নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খানের মিথ্যা ও বানোয়াট বক্তব্য কওমী মাদরাসার বিরুদ্ধে ষড়যন্ত্র এবং অপপ্রচারেরই অংশবিশেষ অবিলম্বে তাদের বক্তব্য প্রত্যাহার ও জাতির কাছে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে এবং এই দুই মন্ত্রীকে মন্ত্রিপরিষদ থেকে বরখাস্ত করে সরকারকে কলংকমুক্ত হতে হবে। তিনি দ্ব্যর্থহীন কণ্ঠে বলেন, এদেশের মাদরাসা ছাত্ররা কখনো স্বাধীনতাবিরোধী হতে পারে না। তাছাড়া দেশকে ভালোবাসা যে ঈমানের অঙ্গ এই শিক্ষা মাদরাাসা ছাত্ররাই পেয়ে থাকে।

এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, কওমী মাদরাসাগুলো নৈরাজ্যমুক্ত, সন্ত্রাসমুক্ত, অস্ত্রমুক্ত, মাদকমুক্ত, আদর্শ নাগরিক এবং আলোকিত সোনার মানুষ গড়ার কারখানা। আল্লাহভীরু মানুষ তৈরির নজিরবিহীন এক বিশাল প্রতিষ্ঠান এই কওমী মাদরাসাগুলোর মাধ্যমে আল্লাহ মানুষকে অন্ধকার থেকে আলোর দিকে নিয়ে আসেন, হেদায়াত দিয়ে মানুষকে জান্নাতের পথে আনেন। পীর সাহেব বলেন, যার মনে সামান্যতম ঈমান আছে সে ইলমে ওহীর শিক্ষা কেন্দ্র মাদরাসার বিরুদ্ধে কথা বলতে পারে না। এটি জঘন্য পাপ, ঈমানহীনতার লক্ষণ।

তিনি বলেন, পবিত্র আজান, ওয়াজ মাহফিল ও তবলীগের বিরুদ্ধে বক্তব্য দিয়ে নাস্তিক মুরতাদদের এজেন্ট তাসমিমারা মুসলমানের হৃদয়ে প্রতিবাদের আগুন জ্বালিয়ে দিয়েছে। এরা তসলিমা নাসরিনের যোগ্য উত্তরসুরি। এদেরকে বয়কট করতে হবে।

প্রেস বিজ্ঞপ্তি
তারিখ: ২৬/০১/২০১৬ ইং
Website: www.islamiandolanbd.org
Email: islamiandolanbangladesh@ymail.com
Facebook: www.facebook.com/iab87
Twitter: www.twitter.com/islamiandolanbd
Youtube: www.youtube.com/islamiandolanbd
Google Plus: www.google.com/+IslamiAndolanBangladesh

সম্পর্কিত কার্যক্রম

সম্পর্কিত কার্যক্রম

সদস্য ফরম

নিচে তথ্যগুলো দিয়ে পাঠিয়ে দিন