সংবাদ/বিবৃতি

The superiority of Muslims remain in” establishing truth and resisting against injustice”. It is a holy duty for a Muslim to do this work with his/her level best . Especially, students are perfect soldiers for this work. That is why, students are active and effective manpower of a country and a nation.
1
শুক্রবার ১৭ ফেব্রুয়ারি’১৭ ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সরকারি বি.এল কলেজ শাখার বার্ষিক কলেজ সম্মেলন ৫নং ওয়ার্ড কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শাখার সভাপতি এস.এম নূর ইসলাম ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক মুহা. হাসানুজ্জামান ও দপ্তর সম্পাদক নাজিম হাওলাদার নাঈম।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক নোমান আহমাদ। তিনি তাঁর বক্তব্যে বলেন মেধাবী, দক্ষ ও দীনদার ছাত্রসমাজ ছাড়া দেশের রাজনীতির পট পরিবর্তন করা সম্ভব নয়। ইশা ছাত্র আন্দোলন সন্ত্রাস, দুর্নীতি, চাঁদাবাজ, টেন্ডারবাজ মুক্ত দেশপ্রেমিক ও দীনদার ছাত্রদের সংগঠন। তাই তিনি সকল ছাত্রদেরকে ছাত্র আন্দোলনের পতাকাতলে শরিক হতে আহবান করেন।
অনুষ্ঠান শেষে তিনি এম.এ হাসিব গোলদারকে সভাপতি, আলফাত হোসেন লিটনকে সহ-সভাপতি এবং মুহা. হাসানুজ্জামানকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করে ২০১৭ সেশনের জন্য নতুন কমিটি ঘোষণা করেন।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথিদের মধ্যে ছিলেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সদস্য মুহা. নুর-উন-নাবী, ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর শাখার সভাপতি আলহাজ্ব মাওলানা মুজ্জাম্মিল হক, জেলা সভাপতি মাওলানা আব্দুল্লাহ ইমরান, মহানগর সহ-সভাপতি শেখ মুহা নাসির উদ্দিন, জেলা সহ-সভাপতি মুহা. মুসা লস্কর, মহানগর সেক্রেটারি মুফতি আমানউল্লাহ প্রমুখ।
2

সম্পর্কিত কার্যক্রম

সম্পর্কিত কার্যক্রম

সদস্য ফরম

নিচে তথ্যগুলো দিয়ে পাঠিয়ে দিন