সংবাদ/বিবৃতি

রাজধানীতে ছিন্নমূল, দিনমজুর ও অসহায়দের মাঝে খাদ্য বিতরণ কর্মসূচী পালন করেছে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ। কেন্দ্রীয় সভাপতি শরিফুল ইসলাম রিয়াদ- এর নেতৃত্বে রাজধানীর গুলিস্তান এলাকায় এ কর্মসূচী পালন করা হয়।

খাদ্য বিতরণকালে শরিফুল ইসলাম রিয়াদ বলেন দ্রব্যমূল্যের উর্ধগতির কারনে দেশের সাধারন মানুষের জীবন নাজেহাল হয়ে গেছে। স্বল্প আয়ের মানুষদের কষ্ট দেখার যেন কেউ নেই। এদিকে দেশের টাকা বিদেশে পাচার করে নিজেদের আখের গোছাতে ব্যস্ত একদল স্বার্থান্বেষী গোষ্ঠী। রাষ্ট্রের রন্ধ্রে রন্ধ্রে দূর্নীতি স্থান করে নিয়েছে। দূর্নীতি মুক্ত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা করে সকলের অধিকার নিশ্চিতের জন্য তিনি আদর্শিক নেতৃত্বকে সমর্থন করার আহবান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ- এর কেন্দ্রীয় সহ-সভাপতি নূরুল বশর আজিজী, সেক্রেটারি জেনারেল ইউসুফ আহমাদ মানসুর, জয়েন্ট সেক্রেটারি জেনারেল ইবরাহীম হুসাইন মৃধা, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ সিরাজুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক মুনতাছির আহমাদ, দাওয়াহ সম্পাদক মুহাম্মাদ মিশকাতুল ইসলাম, আন্তর্জাতিক সম্পাদক সুলতান মাহমুদ, প্রচার সম্পাদক শেখ মুহাম্মাদ মাহবুবুর রহমান, পাবলিক বিশ্ববিদ্যালয় সম্পাদক আল আমিনসহ ঢাকাস্থ ক্যাম্পাস ও নগর নেতৃবৃন্দ ।

সম্পর্কিত কার্যক্রম

সম্পর্কিত কার্যক্রম

সদস্য ফরম

নিচে তথ্যগুলো দিয়ে পাঠিয়ে দিন