সংবাদ/বিবৃতি

The superiority of Muslims remain in” establishing truth and resisting against injustice”. It is a holy duty for a Muslim to do this work with his/her level best . Especially, students are perfect soldiers for this work. That is why, students are active and effective manpower of a country and a nation.

অমীমাংসিত নাগরিকত্বের সূত্র ধরে মিয়ানমারে চলেছে ইতিহাসের নির্মম মুসলিমনিধন। বৌদ্ধ সন্ত্রাসী গোষ্ঠী ও সামরিক জান্তা কতৃক মুসলিম শিশু, নারী ও পুরুষদের ওপর অমানবিক নির্যাতনে গৃহহারা হয়েছে আরাকানের অসংখ্য মুসলিম অধিবাসী। আপন সন্তানদের রক্ষা করতে ও নারীদের সম্ভ্রম বাঁচাতে তাদের কেউ কেউ নাফ নদীর অশান্ত জলরাশি সাঁতরে পাড়ি জমিয়েছে এপারে বাংলাদেশে। কক্সবাজারের টেকনাফে সহায়-সম্বলহীন রোহিঙ্গা শরণার্থী শিবিরে স্থান হয়েছে তাদের। মানবিক তাগিদেই আক্রান্ত রোহিঙ্গা মুসলিমদের জন্য ত্রাণ সংগ্রহ করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন।

মুহতারাম কেন্দ্রীয় সভাপতি নূরুল ইসলাম আল-আমীন এর নেতৃত্বে নিপীড়িত রোহিঙ্গা শরনার্থী শিবীরে ত্রাণ বিতরণ ও চিকিৎসা-সহায়তা কার্যক্রম পরিচালনা করে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন।

সম্পর্কিত কার্যক্রম

সম্পর্কিত কার্যক্রম

সদস্য ফরম

নিচে তথ্যগুলো দিয়ে পাঠিয়ে দিন