সংবাদ/বিবৃতি

The superiority of Muslims remain in” establishing truth and resisting against injustice”. It is a holy duty for a Muslim to do this work with his/her level best . Especially, students are perfect soldiers for this work. That is why, students are active and effective manpower of a country and a nation.

বিশ্ব মুসলিম ইসরাইলের বিরুদ্ধে রুখে দাঁড়াও
-ইশা ছাত্র আন্দোলন

মজলুম ফিলিস্তিনি মুসলমানদের ওপর ইসরাইলের বর্বরোচিত হামলা বন্ধের দাবীতে আজ ১৩ জুলাই ঢাকা জাতীয় প্রেস ক্লাবের সামনে দুপুর ২টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর-এর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সভাপতিত্ব করেন ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পশ্চিমের সভাপতি মুহা. শরীফুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি মুহা. আরিফুল ইসলাম। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, গত পাঁচ দিনে গাজার ৫০০ টি লক্ষবস্তুতে নির্বিচারে বিমান হামলা চালিয়েছে ইসরাইলি বাহিনী। এতে নারী ও শিশুসহ অন্তত ১৪৮ জন শহীদ হয়েছে। আহত হয়েছে হাজার হাজার লোক, যাদের অধিকাংশই নারী ও শিশু। ফিলিস্তিনে মানবতা আজ ভূলুণ্ঠিত। যেখানে সন্তানের রক্তে মায়ের হাত রঞ্জিত হচ্ছে প্রতিনিয়ত। মায়ের বুকফাটা আর্তনাদ ফিলিস্তিনের আকাশ বাতাস ভারি করে তুলছে। কিন্তু লজ্জাজনকভাবে বলতে হয় যে, অসহায় ফিলিস্তিনিদের রক্ষা করতে বিশ্ববাসী এখন পর্যন্ত নীরব ভূমিকা পালন করে যাচ্ছে। নিচ্ছে না কোন কার্যকর পদক্ষেপ। তিনি ফিলিস্তিনে রোজাদার মুসলমানদের ওপর ইসরাইলের বিমান হামলায় নির্মমভাবে হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

তিনি আরো বলেন, বিশ্ব মুসলিমকে এখনই ইসরাইলের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে। পাশাপাশি এ ব্যাপারে জাতিসংঘের নীরবতায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন। গাজায় ইসরাইলের বর্বরোচিত হামলা বন্ধে জাতিসংঘ, ওআইসি ও আরবলীগসহ সমগ্র বিশ্ববাসিকে ফিলিস্তিনের পাশে দাঁড়ানো ও ইসরাইলের সকল পণ্য বর্জনের আহবান জানান। মানববন্ধন শেষে ইসরাইলী পতাকা ও পণ্যের কুশপোত্তলিকা দাহ করা হয়।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, ইশা ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সহ-সভাপতি আবদুর রহমান গিলমান, সেক্রেটারি জেনারেল নুরুল ইসলাম আল-আমীন, জয়েন্ট সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ নুর-উন-নাবী, সাংগঠনিক সম্পাদক শেখ ফজলুল করীম মারুফ, প্রশিক্ষণ সম্পাদক রুহুল আমীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহা. আজিজুল হক, ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর, দক্ষিণের সভাপতি আব্দুল আহাদ, উত্তরের সভাপতি ফজলুল করীম বিন রেজা, পূর্বের সহ-সভাপতি আব্দুল কাদের প্রমুখ নেতৃবৃন্দ।

সম্পর্কিত কার্যক্রম

সম্পর্কিত কার্যক্রম

সদস্য ফরম

নিচে তথ্যগুলো দিয়ে পাঠিয়ে দিন