সংবাদ/বিবৃতি

The superiority of Muslims remain in” establishing truth and resisting against injustice”. It is a holy duty for a Muslim to do this work with his/her level best . Especially, students are perfect soldiers for this work. That is why, students are active and effective manpower of a country and a nation.
Campus
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মুহতারাম সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেন, দেশের সার্বিক অবস্থার বিশ্লেষণ করলে মনে হয় কোন কুচক্রি মহল দেশের ভাবমুর্তি নষ্ট করার জন্য একের পর এক অঘটন ঘটিয়ে যাচ্ছে। অতএব ইসলাম, দেশ, জাতি ও মানবতার বিরুদ্ধে কুচক্রি মহলের চক্রান্ত রুখে দিতে সকল ক্যাম্পাসের ছাত্রদেরকে এগিয়ে আসতে হবে।

আজ ২৮ অক্টোবর’১৬ শুক্রবার, সকাল ১০টায় রাজধানীর পুরানা পল্টনস্থ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের সভাপতি সাইফ মুহাম্মাদ সালমান এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহাম্মাদ সিরাজুল ইসলাম এর সঞ্চালনায় আয়োজিত “ক্যাম্পাস প্রতিনিধি সম্মেলন-২০১৬”-এর প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

তিনি আরো বলেন, দেশের কিছু নির্বোধ মানুষ বর্তমান সরকারের চলমান জুলুম নির্যাতন থেকে বাঁচার জন্য বিকল্প হিসেবে বিএনপির কথা ভাবছে। অথচ আওয়ামী ও বিএনপি এদের কারোর হাতেই দেশ ও মানবতা নিরাপদ না; যা ইতোপূর্বেই প্রমাণিত হয়েছে। তাই ইসলামী হুকুমতই শান্তির একমাত্র পথ।

Campus

প্রধান অতিথি ঢাকা মহানগর পূর্বের বিভিন্ন ক্যাম্পাস থেকে আগত প্রতিনিধিদের উদ্দেশে বলেন, দেশে কুরআন-সুন্নাহর আদর্শ বাস্তবায়ন করতে হলে আগে নিজেদেরকে আদর্শবান হতে হবে। প্রতিটি ক্যাম্পাসে ইসলামী আদর্শ বাস্তবায়নের জন্য সর্বোচ্চ ত্যাগ ও কুরবানীর দৃষ্টান্ত স্থাপন করতে হবে।

উক্ত সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ড্যাফোডিল ইউনিভার্সিটির মেধাবী ছাত্র মুহাম্মাদ হাছিবুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম সহ দেশের বরেণ্য শিক্ষাবিদ, ইসলামী চিন্তাবিদ ও সংগঠনের নেতৃবৃন্দ।

Campus

এছাড়াও বক্তব্য রাখেন ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের সহ-সভাপতি মুহাম্মাদ তাজওয়ার হাসান, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ মাহদি হাসান, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ ইখতিয়ার হুসাইন, প্রচার সম্পাদক মুহাম্মাদ সুলায়মান, অর্থ সম্পাদক ইউনুছ মিয়া, দফতর সম্পাদক আখতারুজ্জামান মাহদী, ছাত্রকল্যাণ সম্পাদক আবু মাহমুদ, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক জাকারিয়া আল জাওহার, কলেজ বিষয়ক সম্পাদক আহমদ আলী হাবিব, স্কুল বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম, কওমি মাদরাসা বিষয়ক সম্পাদক জামালউদ্দীন, আলিয়া মাদরাসা বিষয়ক সম্পাদক শেখ মুহাম্মাদ মাহবুবুর রহমান, সদস্য মনিরুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।

সম্পর্কিত কার্যক্রম

সম্পর্কিত কার্যক্রম

সদস্য ফরম

নিচে তথ্যগুলো দিয়ে পাঠিয়ে দিন